প্রবীন নেতার মৃত্যুতে ৩ দিনের শোক কর্মসূচি পালন করল নন্দীগ্রাম আওয়ামী লীগ

তাজা খবর, স্টাফ করেসপন্ডেন্ট :: বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদু’র মৃত্যুতে ৩ দিনের শোক কর্মসূচি পালন করেছে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ।

কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন ও ব্যাচ ধারণ করা হয়। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শনিবার বাদআছর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কলেজ মসজিদে দোয়া মাহফিল ও রবিবার নন্দীগ্রাম পৌরসভা ও সকল ইউনিয়নে স্ব-স্ব উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা এলএলবির নেতৃত্বে ও ব্যবস্থাপনায় ৩ দিনের শোক কর্মসূচি পালন করে স্থানীয় নেতাকর্মীরা।

গত বৃহস্পতিবার বগুড়া শহরের খান্দারস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদু।

শহিদুল আলম দুদু ১৯৪২ সালের বগুড়ার নন্দীগ্রাম উপজেলার চৌদিঘি গ্রামে জন্মগ্রহণ করেন। নন্দীগ্রাম-কাহালু এলাকা থেকে নৌকা মার্কার মনোনয়ন নিয়ে একাধিকবার জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তিনি অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ শিমুল ও ডা: মনিরুজ্জামান আশরাফ বিপুলের পিতা।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন