গোপনে বিয়ে করে মসজিদের ইমামের দ্বিতীয় সংসার, কুকর্ম ফাঁস

তাজা খবর, নওগাঁ থেকে মিজানুর রহমান মানিক :: স্ত্রী সন্তান রেখে ভুল ঠিকানা দিয়ে দ্বিতীয় বিয়ে করে সংসার করতেন নাটোরের মোল্লাপাড়া এলাকার সুবর্ণপাড়া জামে মসজিদের ইমাম রমজান আলী (৩৮)। নানা কৌশলে কয়েক দফায় দ্বিতীয় স্ত্রীর কাছ থেকে নিয়েছেন দুই লাখ টাকা। ঘটনা জানাজানি হওয়ার পর থেকে সে লাপাত্তা রয়েছে। মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তুলে নওগাঁর মেঘলা পারভীনের (৩৫) সাথে সংসার পাতেন এই প্রতারক। টাকা নেওয়ার পর দ্বিতীয় স্ত্রীর সাথে যোগাযোগ বন্ধ করে রমজান। স্ত্রীর দাবি নিয়ে ওই ইমামের বাড়ি নাটোরে যায় মেঘলা পারভীন। সেখানে গিয়ে দেখেন বাড়িতে রমজান আলীর স্ত্রী ও সন্তান রয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, নাটোর সদরের ছাতনি রায়পুর এলাকার জুরান আলীর ছেলে রমজান আলী পেশায় মসজিদের ইমাম। নওগাঁর মহাদেবপুর বাসস্ট্যান্ড এলাকার মৃত সিরাজুল ইসলামের মেয়ে মেঘলা পারভীনের সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। স্ত্রী সন্তান এমনকি ঠিকানা গোপন রেখে নিজেকে অবিবাহিত দাবি করে দ্বিতীয় বিয়ে করে রমজান। দ্বিতীয় স্ত্রীকে রমজান জানায়, সে একটি বড় প্রতিষ্ঠানে চাকুরি করে।

মেঘলা পারভীন জানান, বিভিন্ন সময়ে কারণ দেখিয়ে দুই লাখ টাকা নিয়েছে রমজান। টাকা নেওয়ার পর দীর্ঘদিন ধরে যোগাযোগ বন্ধ রেখেছে। পরে রমজানের জনৈক এক বন্ধুর কাছে থেকে বাড়ির ঠিকানা সংগ্রহ করে গিয়ে দেখি তার স্ত্রী ও দুটি কন্যা সন্তান রয়েছে। পূর্বের প্রথম স্ত্রীকে বাড়িতে রেখে নাটোরের মোল্লাপাড়া এলাকার সুবর্ণপাড়া জামে মসজিদে ইমামতি করে রমজান।

মেঘলা পারভীন আবেগাপ্লুত কন্ঠে বলেন, সে (রমজান) আমাকে অস্বীকার করল! আমি বিচার চাই।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন