প্লিজ! ‘দরিদ্র মানুষগুলোর মুখে কোরবানির মাংস তুলে দিন’

তাজা খবর :: ঈদে আবেগময় শুভেচ্ছা জানিয়েছেন সংশোধন চলচ্চিত্রের নির্মাতা ও অভিনেতা রাসেল মিয়া। এক টুকরো কোরবানির মাংস পেতে মাইলের পর মাইল পাড়ি দেওয়া দরিদ্র মানুষের অধীর অপেক্ষার কথাগুলো বললেন তিনি।

আজ শনিবার (১ আগস্ট) পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বার্তায় অভিনেতা রাসেল মিয়া বলেন, প্লিজ! দরিদ্র মানুষগুলোর মুখে কোরবানির মাংস তুলে দিন। করোনার সংকটময় সময়ে অনেক মধ্যবিত্তরা কোরবানি দিতে পারেনি। অনেক প্রবাসী পরিবার কোরবানি কিনতে পারেনি। এমনও পরিবার আছে, ঘরে চাল ডাল তেল নুনও মজুদ থাকেনা। আবার অনেকের সব আছে কিন্তু কোরবানি নেই। ঈদুল আযহা এলেই চোখে পড়ে, এক টুকরো কোরবানির মাংস পেতে মাইলের পর মাইল পাড়ি দেয় অসহায় মানুষগুলো। কোরবানির মাংসের ক্ষেত্রে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন অভিনেতা রাসেল।

তিনি আরও বলেন, জনসমাগম এড়িয়ে সচেতনতার সাথে ঈদ উদযাপন করতে হবে। আমাদের মাঝে গড়ে উঠুক বৈশ্চিক মহামারি করোনা ভাইরাসসহ সকল সংকট জয়ের সুসংহত-বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। দেশবাসীকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

তাজাখবর/দয়া

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন