‘আমার বুকে ও পিঠে ছুরি মারার জন্য সবরকম ষড়যন্ত্রই করে যাচ্ছে’

তাজা খবর রিপোর্ট :: সমাজকর্ম আর রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় থাকা কি অপরাধ? প্রশ্ন করে সবাইকে সাধ্যমতো ইতিবাচক কাজ করার আহ্বান জানিয়েছেন বগুড়া জেলা পরিষদের সদস্য ও নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা এলএলবি। 

ব্যক্তিগত ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেছেন, ক্রমাগতভাবে আমার বিরুদ্ধে সীমাহীন মিথ্যাচার, কাল্পনিক তথ্য উপস্থাপন করে অপপ্রচার আর গুজব রটিয়ে কেউ কেউ আমার বুকে ও পিঠে ছুরি মারার জন্য সবরকম ষড়যন্ত্রই করে যাচ্ছে।

রোববার (১৬ আগস্ট) এলএলবি রানা ফেসবুক স্ট্যাটাসে যা লিখেছেন তা হুবহু তুলে ধরা হলো-


আসসালামু আলাইকুম।
প্রিয় নন্দীগ্রাম উপজেলাবাসী,

সমাজকর্ম আর রাজনৈতিক কর্মকান্ডে আমার সক্রিয় থাকা কি অপরাধ?
প্রতিনিয়ত মানুষের জন্য, এলাকার সুবিধাবঞ্চিতদের জন্য কাজ করার প্রাণান্ত চেষ্টা কি কোনোভাবে অপরাধ হতে পারে?
ক্রমাগতভাবে আমার বিরুদ্ধে সীমাহীন মিথ্যাচার, কাল্পনিক তথ্য উপস্থাপন করে অপপ্রচার আর গুজব রটিয়ে কেউ কেউ আমার বুকে ও পিঠে ছুরি মারার জন্য সবরকম ষড়যন্ত্রই করে যাচ্ছে। ঈর্ষাকাতর হয়ে আমার ভাবমূর্তি কালিমালিপ্ত করতে যারা অতি মাত্রায় মিথ্যাচার করছেন সৃষ্টিকর্তা যেন তাদের ঈমান দেন।

যেসব অপপ্রচার আর কাল্পনিক তথ্য গুজব সৃষ্টিকারিরা করছেন পরম করুণাময় সৃষ্টিকর্তার ইশারায় একদিন সেসবই তাদের জন্য বুমেরাং হবে – এটাই আমি বিশ্বাস করি।

ঘাতকের যে গুপ্ত বুলেট আমাকে তাড়া করছে ভেবে যেসব ষড়যন্ত্রকারী আহ্লাদিত হচ্ছেন তারা যেন নিজের বিবেকের কাছে কখনো না কখনো প্রশ্ন করেন যে এই ঈর্ষাপরায়ণতা কতখানি জঘন্য ও ঘৃন্য অপরাধ।

আসুন, সবাই সাধ্যমতো ইতিবাচক কাজ করি। মানুষের কল্যানে ঐক্যবদ্ধভাবে নিবেদিত হই।

আপনাদের বিশ্বস্ত

আনোয়ার হোসেন রানা
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক
নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ, বগুড়া


ডেস্ক/তাজাখবর/নজরুল ইসলাম দয়া

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন