‘গাজীপুর মহানগর জাপা নতুন ঘোষিত নেতৃত্ব মেনে নেবে না’

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকার ঈদগাহ মার্কেটে দলীয় কার্যালয়ে মহানগর জাতীয় পার্টির ব্যানারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর জাতীয় পার্টির সভাপতি আব্দুস ছাত্তার মিয়া বলেন, নতুন গঠিত আহ্বায়ক কমিটির নেতাদের সঙ্গে গাজীপুরের নেতা-কর্মীদের কোন সম্পর্ক নেই। ৪৮ ঘণ্টার মধ্যে ওই আহ্বায়ক কমিটি বাতিল করা না হলে মহানগরীর সকল থানায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ করা হবে। প্রয়োজনে হরতালের মতো কর্মসূচিও দেয়া হবে। তিনি বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্রে ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি করার কথা কিন্তু গঠনতন্ত্র লঙ্ঘন করে ১৭৬ সদস্যের আহ্বায়ক করা হয়েছে।

তিনি বলেন, গাজীপুরে জাতীয় পার্টির নেতা-কর্মীরা নতুন ঘোষিত নেতৃত্ব মেনে নেবে না। তিনি অবিলম্বে আহ্বায়ক কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের দাবি জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মো: শরীফুল ইসলাম, অ্যাডভোকেট মোস্তফা জামান, মো: আবুল হোসেন, মো: ইসমাইল হোসেন, আশরাফুল সিকদার সবুজ, ইন্তাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সাবেক স্বাস্থ্য সচিব এম এম নিয়াজ উদ্দিনকে আহ্বায়ক ও মো: মোশারফ হোসেন কে সদস্য সচিব করে ১৭৬ সদস্য বিশিষ্ট গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন দেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

ডেস্ক/তাজাখবর/এনআর

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন