বগুড়ার শেরপুরে বাসের চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত, আহত ৩

তাজা খবর, জেলা করেসপন্ডেন্ট :: বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার ৩ যাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো তিন জন।

রোববার দুপুরে উপজেলার ধনকুণ্ডি এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ঘাসুরিয়া গ্রামের গোলাম মোস্তফার শিশুপুত্র শাহ্ সুলতান (৯), সুঘাট ইউনিয়নের চকপাহাড়ি গ্রামের আল আমিন (২৮) এবং একই গ্রামের আবদুল হাই (৬০)।
পুলিশ জানায়, দুপুরে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় চেপে কয়েকজন যাত্রী মহাসড়ক ধরে স্থানীয় চান্দাইকোনা বাজারে যাচ্ছিলেন। এসময় বগুড়া থেকে ঢাকাগামী আল রিয়াদ পরিবহণের একটি বাস অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয়। বাসের চাপায় অটোরিকশাটি দুমড়ে-মুচরে গেলে ঘটনাস্থলেই এক শিশুসহ তিনযাত্রী প্রাণ হারান।
এছাড়া গুরুতর আহতাবস্থায় সুঘাট ইউনিয়নের বিনোদপুর গ্রামের বাসিন্দা আকাঈদ হোসেন ও তার মা আনোয়ারা বেগম এবং নীলফামারী সদর উপজেলার বাসিন্দা আবদুর রশিদকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আশরাফুল ইসলাম জানিয়েছেন, দুর্ঘটনার পরপরই চাপা দেয়া বাসটি আটক করা গেলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডেস্ক/তাজাখবর/নবীন

সংবাদটি শেয়ার এবং লাইক করুন