যাত্রাবাড়ীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে একজন নিহত

তাজা খবর করেসপন্ডেন্ট : রাজধানীর যাত্রাবাড়ীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাঈদ খোকন মীর (২৯) নামে এক পিকআপ ভ্যান চালক নিহত হয়েছেন। এই ঘটনায় মূল ঘাতক সহ ৫ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৩ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী থানার ইন্সপেক্টর তদন্ত মো: শাহিনুর রহমান জানান, ছিনতাইকারীর ছুরিকাঘাতে পিকআপ ভ্যান চালক সাইদ আহত হয়। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হলে চিকিৎসাধীন বুধবার ভোরে তার মৃত্যু হয়। এই ঘটনায় আমরা পাঁচ জনকে আটক করেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, কিছু ছিনতাইকারী তাদের ছিনতাই করার টাকা-পয়সা ভাগ বাটোয়ারা করে নিয়ে যাওয়ার সময় যাত্রাবাড়ী মাছ বাজার ট্রাক স্ট্যান্ডে ট্রাক চালকরা তাদের বাধা দেয়। এ সময় ছিনতাইকারীদের একজন সাইদকে ছুরিকাঘাত করে। ঘটনার বিস্তারিত আরো জানার চেষ্টা চলছে।

নিহত সাঈদ খোকনের ভগ্নিপতি মো: ফারুক হোসেন জানান, বরিশাল গৌরনদী উপজেলা বাগমারা গ্রামে শামসুল হকের মীরের ছেলে সাঈদ খোকন। এক মেয়ে ও স্ত্রী মালা সহ পরিবার নিয়ে যাত্রাবাড়ি কাজলা নয়ানগর এলাকায় থাকতেন।

তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাতে সে যাত্রাবাড়ী মাছ বাজার স্ট্যান্ডে পিকআপ ভ্যান পার্কিং করে বসে ছিলো। তখন কয়েকজন ছিনতাইকারী তার পেটে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা টাকাপয়সা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে অন্য গাড়ি চালকরা তাকে দেখতে পেয়ে উদ্ধার করে রাখতেই ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন