র‍্যাবের সঙ্গে ডাকাত ‘জকির বাহিনীর’ ঘণ্টাব্যাপী গোলাগুলি, নিহত ৩

তাজা খবর রিপোর্ট: টেকনাফের শামলাপুরের ২৬ নাম্বার রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ি এলাকায় র‍্যাবের সঙ্গে ডাকাত জকির বাহিনীর প্রায় ঘণ্টাব্যাপী গোলাগুলি হয়েছে। গোলাগুলিতে বাহিনীর প্রধান জকিরসহ তিনজন নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে অভিযান চালায় র‍্যাবের বিশেষ আভিধানিক দল। এ সময় ঘটনাস্থল থেকে ৯টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

এদিকে গোলাগুলিতে একজন র‍্যাব সদস্য আহত হয়েছেন। তার হাতে গুলি লেগেছে বলে জানিয়েছেন র‍্যাব-১৫ এর উইং কমান্ডার আজিম আহমেদ।

উইং কমান্ডার আজিম জানান, বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের শালবন এলাকায় অভিযান চালায় র‍্যাব-১৫ এর একটি বিশেষ অভিযানিক দল। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কুখ্যাত ডাকাত জকির গ্রুপের সদস্যরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়ের মধ্যে প্রায় ঘণ্টাব্যাপী গোলাগুলির পর ডাকাত জকিরসহ আরও দুই জনের গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া যায় বলে জানান আজিম আহমেদ।

‘ঘটনাস্থল হতে এখন পর্যন্ত দুইটি পিস্তল, দুইটি বন্দুক এবং পাঁচটি ওয়ান শুটারগানসহ ২৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বর্তমানে র‍্যাবের আভিযনিক দল ঘটনাস্থল ঘিরে রেখেছে এবং এখনো অভিযান চলছে।’

উইং কমান্ডার আরও জানান, ডাকাক জকিরের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, অপহরণ এবং মাদকসহ ২০টিরও বেশি মামলা রয়েছে।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন