মহাদেবপুরে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি, গ্রেফতার ১

তাজা খবর করেসপন্ডেন্ট :: নওগাঁর মহাদেবপুরে বিয়ের প্রলোভন দিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষনের গোপনে ধারনকৃত ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকির অভিযোগে দু’জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, উপজেলার মাতাজী টেকনিক্যাল এ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের একাদশ শ্রেণীর এক ছাত্রীর (১৭) সাথে একই কলেজের ছাত্র ও রাইগাঁ গ্রামের মধ্যপাড়ার বাসিন্দা মো: রায়হান সিদ্দিকির পুত্র মো: সাইদিস হাসান সনির (১৯) দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সর্ম্পকের সূত্র ধরে সাইদিস হাসান ওই কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভনে শারীরিক সর্ম্পক গড়ে তোলে। এই শারীরিক সর্ম্পক গড়ে তোলার সময় সাইদিস হাসান সনি গোপনে মোবাইল ফোনে ভিডিও চিত্র ধারন করে রাখে।

সম্প্রতি ওই কলেজ ছাত্রী তাকে বিয়ের প্রস্তাব দিলে সাইদিস তার ওই প্রস্তাব প্রত্যাখান করে এবং পুনরায় তার সঙ্গে শারীরিক সর্ম্পক করতে চায়। গত ২৮ মার্চ সনির মোবাইলে ধারনকৃত ওই ভিডিওটি তার বন্ধু রাইগাঁ বাজারের কালিদাসের পুত্র অভিজিতের মোবাইলে শেয়ার করে। অভিজিৎ ভিডিও চিত্রটি ওই ছাত্রীকে দেখিয়ে তার প্রেমিক সাইদিস হাসান সনির সাথে পুনরায় শারীরিক সম্পর্ক করার কথা বলে।

প্রস্তাবে ওই কলেজ ছাত্রী রাজি না হলে ভিডিও চিত্রটি ইন্টারনেট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় প্রেমিক সাইদিস। রবিবার (৪ এপ্রিল) ওই কলেজ ছাত্রী তার পরিবারের লোকজনকে বিস্তারিত জানায়।

এ ঘটনায় কলেজ ছাত্রীর পিতা আব্দুল মতিন বাদী হয়ে মঙ্গলবার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্ণোগ্রাফি আইনে মো: সাইদিস হাসান সনি ও তার বন্ধু অভিজিতের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ প্রেমিক সাইদিস হাসান সনিকে গ্রেফতার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ বলেন, এ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং ভিকটিমকে ২২ ধারায় জবানবন্দী রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন