বরিশালে ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ

তাজা খবর করেসপন্ডেন্ট, বরিশাল : পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের পীরেরপাড় গ্রামে নিখিল সরকার (৩৬) নামের এক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে। নিখিল ওই গ্রামের মৃত নিতাই সরকারের পুত্র।

রোববার সকালে মৃত নিখিলের স্ত্রী অভিযোগ করে বলেন, প্রতিদিনের ন্যায় শনিবার সন্ধ্যা ছয়টার দিকে তার স্বামী ঘরে আসার কিছু সময় পর শরীরে এলার্জি দেখা দেয়। তখন পল্লী চিকিৎসক বাসুদেব মুহুরিকে মোবাইল ফোনে বিষয়টি জানায়। কিছুক্ষন পর সে (বাসুদেব) তাদের বাড়িতে এসে তার স্বামী নিখিলের শরীরে পর পর চারটি ইনজেকশন পুশ করার পরেই নিখিলের মৃত্যু হয়।

সূত্রে আরও জানা গেছে, নিখিলের মৃত্যু হওয়ার পর পরই পল্লী চিকিৎসক বাসুদেব কৌশলে ওই বাড়ি থেকে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা তাৎক্ষনিক থানা পুলিশকে খবর দিয়েছেন।

উজিরপুর মডেল থানার ওসি মো. আলী আরশাদ বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সকালে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযোগের ব্যাপারে পল্লী চিকিৎসক বাসুদেব মুহুরির ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তা বন্ধ থাকায় কোন বক্তব্য পাওয়া যায়নি।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন