নন্দীগ্রামে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

তাজা খবর, স্টাফ করেসপন্ডেন্ট ::  বগুড়ার নন্দীগ্রামে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত করা হয়েছে।
গত সোমবার বিকেলে বুড়ইল ইউনিয়নের পেং হাজারকি যুব সমাজের উদ্যোগে এই খেলার আয়োজন করা হয়। উপজেলার শিববাটি স্কুল মাঠে ধুন্দার ফুটবল ক্লাব একাদশ ও শেরপুর জামাইর ফুটবল ক্লাব একাদশ এই ফাইনাল টুর্নামেন্টে অংশ নেয়।

খেলা শেষে শেখ রাসেল স্মৃতি সংঘের সভাপতি লিখন হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানা ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা মুক্তার হোসেন, কালিপদ রায়, আনিছুর রহমান আলো, মোফাজ্জল হোসেন, মোজাম্মেল হক, ইউপি সদস্য শাহজাহান আলী, শহিদুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক এনামুল হক, যুগ্ম-আহবায়ক সানোয়ার হোসেন মিলন, যুবলীগ নেতা সুজন প্রামানিক, ফারুক হোসেন, ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক আবু তৌহিদ রাজীব, ছাত্রলীগ নেতা সৌরভ হোসেন, আব্দুল করিম বাশার প্রমূখ। খেলায় ধুন্দার ফুটবল ক্লাব একাদশ ৪-১ গোলে শেরপুর জামাইর ফুটবল ক্লাব বিজয়ী দলকে পুরস্কার প্রদান করা হয়।

 

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন