জামালপুরে হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

তাজা খবর রিপোর্ট : জামালপুরে মাইক্রোবাস পার্কিং করে বাড়ি ফেরার পথে চালক আরিফ হোসেনকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর শহরের টিউবওয়েল পাড় এলাকার মো. নূর মোহাম্মদের ছেলে মোহাম্মদ আলী (২১), মুসলিমাবাদ এলাকার মৃত ফারুকের ছেলে সাব্বির হোসেন (২০), নূর হোসেনের ছেলে সবুজ হোসেন (২১) ও বাদশা মিয়ার ছেলে রবিন (২১)।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য দেন পুলিশ সুপার মো.নাছির উদ্দিন আহমেদ।

জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ জানান, মাইক্রোবাস চালক আরিফ হোসেনকে হত্যা করে মোটরসাইকেল ও ব্যবহৃত মোবাইল ফোন তাদের দখলে নিয়ে নেয়। মামলা হবার পরও মোবাইলটি খোলা ছিল। প্রযুক্তি ব্যবহার করে ওই মোবাইলের অবস্থান শনাক্ত করা হয়। পরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খানের নেতৃত্বে মামলার তদন্ত কর্মকর্তা মো. খায়রুল ইসলাম অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত ৪ আসামিকে গ্রেফতার করেছে।

তিনি আরো জানান, মাইক্রোবাস চালক আরিফ হোসেনের ব্যবহৃত মোবাইল ফোনটি মোহাম্মদ আলী নারায়ণগঞ্জে তার পূর্ব পরিচিত একজনের কাছে বিক্রি করে। সেই মোবাইল ফোনের সূত্র ধরে গতকাল বুধবার রাত সাড়ে দশ টার দিকে নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে ফোনটি উদ্ধার করা হয়েছে এবং মাইক্রোবাস চালক হত্যার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গতঃ ২৮ আগস্ট রাতেমজামালপুর পৌর শহরের মাছিমপুর এলাকার বদিউজ্জামানের ছেলে আরিফ হোসেন তার ভাড়ায় চালিত মাইক্রোবাস নান্দিনায় পার্কিং করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথে তার গতিরোধ করে গ্রেপ্তারকৃত ওই চার ব্যক্তি। একসময় তারা ওই চালক আরিফকে হত্যা করে নদীতে ফেলে দেয়। আরিফের মোটরসাইকেল ও মোবাইল ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল পথে ফেলেই পালিয়ে যায় তারা।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন