২২ দিন আটকে রেখে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

তাজা খবর অনলাইন ডেস্ক : লক্ষ্মীপুরের রায়পুরে এক কিশোরীকে (১৩) অপহরণের পর ২২ দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। থানা পুলিশ অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে।

এ ঘটনায় অভিযুক্ত যুবক সাগরকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত সাগর নোয়াখালীর দাদনপুরের বারাহপুর গ্রামের নুর ইসলামের ছেলে। উদ্ধারকৃত কিশোরী রায়পুর উপজেলার চর বামনী গ্রামের বাসিন্দা।

শনিবার দিবাগত রাতে ঢাকার ডেমরা এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এর আগে গত ৪ সেপ্টেম্বর তাকে অপহরণ করা হয়। এ ঘটনায় কিশোরীর মা ৮ সেপ্টেম্বর রাতে রায়পুর থানায় সাগরসহ অজ্ঞাত দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর-রায়পুরে নিজ বাড়ির সামনের রাস্তা থেকে ওই কিশোরীকে সাগরসহ কয়েকজন কৌশলে মাইক্রোবাসে তুলে অপহরণ করে। ঢাকার ডেমরা এলাকায় কিশোরীকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে।

এ ঘটনায় কিশোরীর মা ৮ সেপ্টেম্বর রাতে রায়পুর থানা পুলিশের কাছে সাগরসহ অজ্ঞাত দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে পুলিশের সহযোগিতায় কিশোরীকে উদ্ধার করা হয়।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, অপহরণ মামলায় ২২ দিন পর মেয়েটিকে ঢাকার ডেমরা থেকে উদ্ধার ও অপহরণকারী যুবক সাগরকে গ্রেপ্তার করা হয়। রোববার দুপুরে ওই কিশোরিকে তার মায়ের হেফাজতে দেয়া হয়। ধর্ষককে আদালতের মাধ্যমে লক্ষ্মীপুর কারাগারে পাঠানো হয়েছে।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন