৩০ সেপ্টেম্বর বিটিভিতে মম রহমানের গান

তাজা খবর, বিনোদন প্রতিবেদক : আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ টেলিভিশন বিটিভিতে অন্তরের গান অনুষ্ঠানে মৌলিক গান ‘ছোট এই জীবনে’ গাইবেন কণ্ঠশিল্পী মম রহমান।

রাজধানীর মগবাজারের মম মিউজিক সেন্টারের কর্ণধার মম রহমানের গানের সংখ্যা পাঁচ শতাধিক। তার কথা, সুর ও সঙ্গীতে গান করেছেন এন্ড্রু কিশোর, কনকচাপা, মনির খান, কনা ইলিয়াস হোসাইন, নজরুল ইসলাম নয়ন দয়া সহ অনেকে।

বেশকয়েকটি বাংলা সিনেমা, নাটক এবং ইউটিউবে মম রহমানের গান রয়েছে। তিনি বাংলাদেশ টেলিভিশনের এনলিস্টেড সঙ্গীতশিল্পী। তার পিতা মো. আলতাফ হোসেন বাংলাদেশ বেতারের সংগীতশিল্পী।

শতশত শিল্পীকে গান করিয়েছেন। এরমধ্যে তার ও হিরো আলমের ‘বাবু খাইছো, ও বেবি কাম, আই লাভ মাই বাংলাদেশসহ অনেক গান নেটি দুনিয়ায় ভাইরাল হয়।

মম রহমান বলেন, ২০১৪ সালে মম মিউজিক সেন্টার প্রতিষ্ঠা করেছি। বাংলাদেশের বিভিন্ন ওস্তাদগন সহ ভারতীয় ওস্তাদদের কাছে গান শিখেছি। আমার ইউটিউব চ্যানেল ‘মম মিউজিক সেন্টার’। আমার আগামী ভাবনা বাংলাদেশের দর্শক তথা সারা বিশ্বের দর্শকদের সামনে নতুন নতুন গান উপহার দেওয়া এবং বাংলা গানকে এগিয়ে নেওয়া। আগামী মাসের বেশ কয়েকটি মিউজিক ভিডিওসহ মৌলিক গান রিলিজ হবে।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন