ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের গলিত লাশ উদ্ধার

তাজা খবর অনলাইন ডেস্ক : ঝিনাইদহের কালীগঞ্জ থেকে নিখোঁজ সেই ইজিবাইক চালককে হত্যা করা হয়েছে। নিখোঁজের ৮ দিন পর তার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) উপজেলার কোলা ইউনিয়নের রাকড়া গ্রামের মাঠ থেকে নিখোঁজের ৮ দিন পর ইকরামুল ইসলাম (২৬) নামে নিখোঁজ সেই ইজিবাইক চালকের লাশ করা হয়। লাশটি একটি ধান ক্ষেতে পড়ে ছিল। ইকরামুল সদর উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের মৃত ইসলাম মোল্লার ছেলে।

কোলা ক্যাম্পের এএসআই সামছুল আলম জানান, মাঠের ধানক্ষেতে অর্ধগলিত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা। পরে লাশটি নিখোঁজ ইকরামুলের বলে পরিবার শনাক্ত করে।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, লাশটি তার স্বজনরা সনাক্ত করার পর ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ইকরামুলের বড় ভাই রুহুল আমিন জানান, গত ১২ অক্টোবর মঙ্গলবার সকালে ভাড়া ধরে তেতুলবাড়িয়া থেকে ঝিনাইদহ শহরের উদ্দেশ্যে ইকরামুল ইজিবাইক নিয়ে রওনা হয়। রাত ৮টার দিকে বাড়ী না ফিরলে তার সাথে ফোনে যোগাযোগ করা হয়।

সেসময় ইকরামুল জানান, তিনি বাড়ী ফিরছেন। তারপর থেকেই তার ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন