নিউইয়র্ক থেকে এলো শাকিব খানের নতুন ছবির ঘোষণা

তাজা খবর, বিনোদন ডেস্ক :: যুক্তরাষ্ট্র প্রবাসী শিল্পীদের নিয়ে একটি বাংলা সিনেমা করার পরিকল্পনা করেছেন বলে ঘোষণা দিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। স্থানীয় সময় রবিবার (১৪ নভেম্বর) নিউ ইয়র্কে ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২১-এর আসরে অংশ নিয়ে তিনি এ ঘোষনা দেন। খবর বাংলা প্রেস।

শাকিব খান মঞ্চে উঠে দর্শকদের উদ্দেশে নতুন ছবির ঘোষণা দেওয়ার সময় তার পাশে ছিলেন দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন।

মঞ্চে উঠে শাকিব খান বলেন, দেশের এবং বিদেশের টেকনিশিয়ান, শিল্পীদের নিয়ে এখানে (যুক্তরাষ্ট্র) বড় একটি বাংলাদেশি সিনেমা করার পরিকল্পনা করেছিলাম, কোভিড না থাকলে এতদিনে কাজ শুটিংয়ের কাজ হয়ে ছবিটি রিলিজও হয়ে যেত।

তিনি আরও জানান, বাংলাদেশি সিনেমা বিশ্বের একেবারে শেষ প্রান্তে পর্যন্ত পৌঁছে দিতে সব সময়ই তিনি চেষ্টা করে গেছেন। নাম ঠিক না হওয়া এই ছবিটি শাকিব খান নিজেই প্রযোজনা করবেন বলে জানিয়েছেন। আর পরিচালনা করবেন যুক্তরাষ্ট্র প্রবাসী নির্মাতা হিমেল আশরাফ। জানা যায়, নতুন এই ছবির গল্প ও চিত্রনাট্য হিমেশ আশরাফেরই। আগামী বছর ছবিটির ৭০ ভাগ শুটিং হবে লাস ভেগাস, লস অ্যাঞ্জেলেসে, নিউইয়র্ক ও হলিউডে। বাকি শুটিং হবে বাংলাদেশে।

শাকিব খান ছাড়াও দেশের জনপ্রিয় অনেক তারকা এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিয়েছেন। এ ছাড়া যুক্তরাষ্ট্র প্রবাসী দেশের একাধিক গুণীশিল্পীও এতে রয়েছেন। চ্যানেল আইয়ের আয়োজন শেষে আরও কিছু একক পারফর্মে দেখা যাবে শাকিবকে। আগামী ৪ ডিসেম্বর তিনি অংশ নেবেন ‘ঢালিউড অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে। সবশেষে ৫ ডিসেম্বর তার দেশে ফেরার কথা রয়েছে।

২০১৭ সালে শাকিবকে নিয়ে এসকে ফিল্মসের ব্যানারে ‘প্রিয়তমা’ নামের একটি ছবি বানাতে চেয়েছিলেন পরিচালক হিমেল। সেই সিনেমার শুটিং হয়নি। পরিচালক জানান, ২০১৮ সাল থেকে তিনি নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন। করোনার জন্য মাঝখানে দুই বছর পৃথিবী স্থবির হয়ে রইল। ২০২২ সালে শুটিংয়ের প্ল্যান আছে এই ছবিরও।
এই দুই সিনেমার বাইরে শাকিবকে নিয়ে ‘মায়া’ নামে আরও একটি সিনেমা করবেন বলে জানালেন হিমেল আশরাফ। সবগুলো ছবি প্রযোজনা করবেন শাকিব খান।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন