৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও, ধর্ষকসহ আটক ২

তাজা খবর করেসপন্ডেন্ট :: ঠাকুরগাঁওয়ে স্কুল থেকে বাড়ী ফেরার পথে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে ধর্ষণ ও ধর্ষণের ঘটনা গোপনে ভিডিও করার অপরাধে ধর্ষক সহ ধর্ষকের এক সহযোগীকে আটক করেছে পুলিশ।

রবিবার (২১ মে) ভোর রাতে অভিযান চালিয়ে তাদের নিজ বাসা থেকে আটক করা হয়। এর আগে গতকাল মেয়েটির বাবা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে ঠাকুরগাঁও সদর থানায় একটি এজহার দাখিল করেন।

আটক ধর্ষকের নাম মোঃ দুলাল (৩০)। সে সদর সদর উপজেলার ফুটানি বাজার নামক এলাকার সোলায়মান আলীর ছেলে। অপরজনের নাম মোঃ সাজু, সে চুনিহাড়ি গ্রামের বাসিন্দা।

ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম।

মামলার অন্য আসামীরা হলো-দুলাল(৩৫), আলমগীর (৪০), হাফিজুর ইসলাম(৪৫) ও খোকন(৫০)।

মামলার বরাতে জানা যায়, সদর উপজেলার ভাউলার হাট নামক এলাকায় স্কুলে যাতায়াতকালে প্রায়ই মেয়েটিকে প্রেম নিবেদন সহ কূ-প্রস্তাব দিয়ে আসছিলো আসামীরা। গত ১৬ মে স্কুল থেকে ফেরার পথে আসামীরা স্কুল ছাত্রীটির পথরোধ করে জোরপূর্বক অটোবাইকযোগে স্থানীয় ট্রাক-ট্যাংকলরী অফিসে নিয়ে যায়। সেখানে গোপনে মোবাইল ফোনের ভিডিও রেকর্ডিং চালু করে দুলাল ও স্কুল ছাত্রীটিকে রেখে বাকিরা চলে যায়। এসময় স্কুল ছাত্রীটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে দুলাল।পরে অন্য আসামীরা এসে স্কুলছাত্রীটিকে মোবাইলে ধারণকৃত ভিডিও দেখিয়ে বলে এ ঘটনা কাউকে জানালে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন