বিএনপি ও জামায়াতকে ঈশ্বরদীতে মিছিল-সমাবেশ করতে দেয়া হবে না

তাজা খবর করেসপন্ডেন্ট :: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে যুবলীগের প্রতিবাদ সমাবেশে বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে ও জামায়াতকে ঈশ্বরদীতে মিছিল ও সভা করতে দেওয়া হবে না বলে ঘোষণা দেওয়া হয়েছে। শনিবার ( ৪ জুন) বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ  ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখার উদ্যোগে সহস্রাধিক মোটরসাইকেল নিয়ে  বিক্ষোভ মিছিল করে শহরকে প্রকম্পিত করে তোলে।

মোটরসাইকেল বহরটি শহরের বেশ কয়েকটি সড়ক প্রদিণ শেষে রেলগেটে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল।

এসময় পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, যুবলীগ নেতা মিলন চৌধুরী, যুবলীগ নেতা হাবিবুর রহমানসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে তমাল শরীফ বলেন, ৭৫-এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার বলে তারা স্পষ্ট বুঝিয়েছে তারাই বঙ্গবন্ধুর হত্যার ষড়যন্ত্রকারী। তাদের ভুলে গেলে চলবে না বঙ্গবন্ধুর নেতৃত্বে ৭১-এর হাতিয়ার গর্জে উঠেই দেশ স্বাধীন হয়েছিল। স্বাধীন দেশে আবারও প্রধানমন্ত্রীকে হুমকি যারা দিচ্ছেন তাদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল গণতান্ত্রিক শক্তি ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তিকে কঠোর হস্তে প্রতিহত করা হবে। সেইসাথে বিএনপি নেতা হাবিবকে এবং জামায়াতকে ঈশ্বরদীর মাটিতে মিছিল ও কোন সভা-সমাবেশ করদে দেওয়া হবে না।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন