তোমার সঙ্গে ঝগড়া হয় অনেক বেশি : জায়েদ খান

তাজা খবর বিনোদন ডেস্ক : পর্দার বাইরেও শোবিজের অনেক তারকাদের মধ্যে সুসম্পর্ক বিদ্যমান। কারও ক্ষেত্রে সেই সম্পর্ক বন্ধুত্বের, আবার কারও ক্ষেত্রে পারিবারিক হয়ে ওঠে। কিংবদন্তি অভিনেত্রী অঞ্জনা ও চিত্রনায়ক জায়েদ খানের মধ্যেও রয়েছে মধুর সম্পর্ক। এ নায়িকাকে নিজের আপন বড় বোনের আসনে বসিয়েছেন জায়েদ খান। আর তাইতো বোনের জন্মদিনে আবেগঘন বার্তা দিলেন ‘অন্তর জ্বালা’খ্যাত এ নায়ক।

ফেসবুকে অঞ্জনার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে জায়েদ খান লেখেন, ‘তোমার সঙ্গে আমার ঝগড়া হয় অনেক বেশি। তোমাকে ভালোও বাসি অনেক বেশি। আমার আপন বড় বোন তোমাকেই মানি, যতটা তুমি আমাকে ভালোবাসো। আজ তোমার জন্মদিন। ভালোবাসা আর দোয়া রইল তোমার জন্য। ভালোবাসি তোমাকে অঞ্জনা রহমান।’

জায়েদের ভালোবাসার জবাবে অঞ্জনা লিখেছেন, ‘অনেক ভালোবাসা লক্ষ্মী ভাই আমার।’

জায়েদ ও অঞ্জনার সম্পর্ক বেশ পুরোনো। শিল্পী সমিতির নির্বাচনে একই প্যানেলের প্রার্থী হয়ে লড়েছেন তারা। সবশেষ আলোচিত নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যকরী পরিষদের সদস্য পদে জয় লাভ করেন অঞ্জনা। জায়েদ খানকে বেশ স্নেহ করেন এ নায়িকা।

প্রসঙ্গত, চিত্রনায়িকা অঞ্জনার কাছে বয়স কেবল সংখ্যা মাত্র। অভিনয়ে সরব না থাকলেও চলচ্চিত্রের নানা অনুষ্ঠানে সরব উপস্থিতি তার। তরুণ শিল্পীদের কাছেও অঞ্জনা জনপ্রিয় নাম। এ প্রজন্মের শিল্পীদের ভালো কাজের ব্যাপারে উৎসাহ দেন এ অভিনেত্রী।

অঞ্জনার অভিনয় জীবন শুরু ১৯৭৬ সালে। বাবুল চৌধুরী পরিচালিত ‘সেতু’ চলচ্চিত্র দিয়ে কাজ শুরু করলেও তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিটি ‘দস্যু বনহুর’। এরপর প্রায় তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে- মাটির মায়া, অশিক্ষিত, চোখের মণি, সুখের সংসার, জিঞ্জির, অংশীদার, আনারকলি, বিচারপতি, আলাদীন আলীবাবা সিন্দাবাদ, অভিযান, মহান, রাজার রাজা, বিস্ফোরণ, ফুলেশ্বরী, রাম রহিম জন, নাগিনা, পরীণিতা।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন