উত্তরায় ফ্ল্যাট থেকে জার্মান নাগরিকের লাশ উদ্ধার

তাজা খবর অনলাইন ডেস্ক : রাজধানী উত্তরার পশ্চিম থানা এলাকার একটি ফ্ল্যাট থেকে জার্মান নাগরিক কাউসম্যান হোলগারের (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৭ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, জার্মান নাগরিক কাউসম্যান হোলগার উত্তরার ৫ নম্বর সেক্টরের ২/এ রোডের একটি বাসায় থাকতেন। তিনি লোনসাম ট্রাভেলার লিমিটেড নামে গাইড ও টুরিস্ট ব্যবসা পরিচালনা করতেন।

হোলগার ২০১৪ সাল থেকে এ এলাকায় বসবাস করছেন। গত ৪ আগস্ট হোলগারের কেয়ারটেকার জুয়েল টুরিস্টের কাজে শ্রীমঙ্গল যায়। পরে ৬ আগস্ট সন্ধ্যা ৬টার দিকে কেয়ারটেকার জুয়েলের সঙ্গে হোলগারের ফোনে কথা হয়। পরের দিন ৭ আগস্ট (রোববার) জুয়েল ঢাকায় আসে। পরে চাবি দিয়ে ভোর পাঁচটায় জুয়েল তার সাথে থাকা আল আমিনসহ বাসায় ঢুকলে হোলগারকে কম্পিউটার ডেস্কের সামনে মৃত অবস্থায় দেখতে পান। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং সিআইডির ক্রাইমসিন ইউনিটকে বিষয়টি জানানো হয়।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। মৃত্যুর সঠিক কারণ জানার জন্য ময়নাতদন্ত করতে মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন