মালয়েশিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল

তাজা খবর, প্রবাস ডেস্ক :: মালয়েশিয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা করেছে আওয়ামী লীগ আহ্বায়ক কমিটি। রবিবার (২১ আগস্ট) স্থানীয় সময় সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুর গ্র্যান্ড কন্টিনেন্টাল হোটেলে এ আয়োজন করা হয়।

কমিটির সদস্য কবি আলমগীর হোসেনের সঞ্চালনায় এবং আহ্বায়ক এম রেজাউল করিম রেজার সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জসীম উদ্দিন চৌধুরী।

মোহাম্মদ মোস্তাক আহম্মদের পবিত্র কোরআন হতে তেলোওয়াত এবং বঙ্গবন্ধুসহ সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন এর মধ্য দিয়ে শুরু হওয়া আলোচনা সভায় এসময় বক্তব্য রাখেন ঢাকা উত্তর রূপনগর থানা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. আকরামুজ্জামান জিবলু, মালয়েশিয়া আওয়ামী লীগ সিনিয়র নেতা ইঞ্জিনিয়ার মাহবুব মজুমদার, আহ্বায়ক কমিটির সদস্য শাখাওয়াত হোসেন, কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি মো. সফিকুর রহমান আরজু, সাধারণ সম্পাদক অনিক আমিন, আওয়ামী নেতা মো. শামসুল ইসলাম, মো. ফাইরুজ, নয়ন হোসেন কাজল, কাজাং শাখা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি মোঃ শাজাহান, কুলুয়াং শাখা আওয়ামী লীগের সভাপতি মো. বিপ্লব প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সঞ্জয় খান্না বিদ্যুৎ, শাহজালাল, মিজানুর রহমান মিজান, রঞ্জন ভৌমিক, প্রদীপ কুমার, মঞ্জুরুল ইসলাম, রিয়াদ, আমিন, রবিউলসহ আওয়ামী লীগ ও অন্যান্য সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী। আলোচনা শেষে সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন এ আর আনোয়ার।

 

সংবাদটি শেয়ার এবং লাইক করুন